রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সরকারকে আলটিমেটাম শিক্ষকদের, নইলে ঢাকায় মহাসমাবেশ

সরকারকে আলটিমেটাম শিক্ষকদের, নইলে ঢাকায় মহাসমাবেশ

অনলাইন ডেস্ক::  সহকারি শিক্ষকদের প্রধান শিক্ষক পদে পদোন্নতির জন্য কার্যকর চাকরিকালের ৫০ শতাংশ গনণা করে সম্মিলিত পূর্ণাঙ্গ জ্যেষ্ঠতার তালিকা তৈরিসহ তিন দফা দাবি পূরণের জন্য সরকারকে দুইমাসের আলটিমেটাম দিয়েছেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষকরা।

আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে এ দাবি বাস্তবায়ন করা না হলে ২৬ ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে মহাসমাবেশ করে কঠোর কর্মসূচি দেয়া হবে।

এসব শিক্ষকের সংগঠন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিভিন্ন দাবি তুলে ধরার পাশাপাশি ওই আলটিমেটাম দেয়।

এতে বক্তৃতা করেন জোটের আহ্বায়ক আমিনুল ইসলাম চৌধুরী। এ সময় মহাজোটের উপদেষ্টা মৃগেন্দ্র মোহন সাহা, আবদুর রহমান বাচ্চু, শেখ আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শিক্ষকদের অন্য দু’টি দাবি হচ্ছে প্রধান শিক্ষকদের টাইম ও উচ্চতর স্কেল প্রদান এবং প্রধান শিক্ষকের গেজেট থেকে বাদপড়া শিক্ষকদের গেজেট সংশোধন করে নতুন গেজেট প্রকাশ।

সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা বলেন, ‘সরকার এ সময়ের মধ্যে আমাদের দাবি মেনে না নিলে অবস্থান ধর্মঘট, অনশনসহ যা যা করার দরকার আমরা সব করব। আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করেই আমরা ঘরে ফিরব। ’

সূত্র: যুগান্তর

 

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com